ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সালমানকে পেটালেই মিলবে ২ লক্ষ টাকা!   

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৯, ১ জুন ২০১৮ | আপডেট: ০০:১০, ২ জুন ২০১৮

বলিউডের দাবাং খ্যাত সালমান খানকে প্রকাশ্যে পেটালে মিলবে ২ লক্ষ টাকা ! এমনই ঘোষণা করলেন বিশ্ব হিন্দু পরিষদের প্রাক্তন আন্তর্জাতিক সভাপতি গোবিন্দ পরাশর ৷ হিন্দু ভাবাবেগে আঘাত দেওয়ার কারণে তিনি এমন প্রস্তাব করেন।    

সালমানের  নিজস্ব প্রোডাকশন হাউসের লাভরাত্রি ছবিকে ঘিরেই এই সমস্যা ৷ হিন্দুদের উৎসব নবরাত্রিতে এই ছবির মুক্তি হতে পারে বলে খবরে বলা হয়েছে। ছবির নামকরণ লাভরাত্রি হওয়ায় তা নবরাত্রিকে, অর্থাৎ হিন্দু ভাবাবেগে আঘাত করেছে বলে তিনি উল্লেখ করেন।

গোবিন্দ পরাশর এবং সংস্থার অন্যান্যরা বৃহস্পতিবার ভগবান টকিজের সামনে হাজির হয়ে সালমানের ছবির পোস্টার পুড়িয়ে দেয়৷ সেই সঙ্গে সালমান এবং তার লাভরাত্রি ছবির বিরুদ্ধে স্লোগান তোলে৷ গোবিন্দ পরাশর স্পষ্ট জানিয়ে দেন, সালমানের এই ছবি একটি পবিত্র উৎসবকে বিকৃত করছে যা লাখ লাখ হিন্দুর মনে আঘাত দিয়েছে৷ এর তীব্র নিন্দা করে ছবিটি নিষিদ্ধ করার কথা উল্লেখ করেন। ছবির প্রদর্শন হতে দেবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন।

তিনি আরোও বলেন, সেনসর বোর্ডের এই ছবিকে ছাড়পত্র দেওয়া উচিত নয়৷ যদি ছাড়পত্র পেয়েও যায় তাহলে তা হিন্দু হাই এজের বিক্ষোভকে আমন্ত্রণ জানাবে৷

প্রসঙ্গত, এই লাভরাত্রি ছবিটি সালমানের প্রযোজনা সংস্থার। এই ছবিতে অভিনয় করেছেন তার শ্যালক আয়ুষ শর্মা৷ চলতি বছরের অক্টোবরে এই ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এমএইচ/এসি 

 

 

   


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি